1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা ময়মনসিংহের ফুলপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হত্যা; গ্রেপ্তার-৩

ময়মনসিংহে ২ মাদকসেবী স্বাভাবিক জীবনে ফিরে আসায় পুরস্কৃত করলেন ওসি শাহ কামাল আকন্দ

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৩৬৯ বার পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহে মাদকসেবন ও মাদকব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় ২ মাদকসেবীকে কোতোয়ালী মডেল থানা পুলিশের পক্ষ থেকে পুরস্কার ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন ওসি শাহ কামাল আকন্দ।

রবিবার (৩০ জুলাই) দুপুরে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ এর কার্যালয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা ২ মাদকসেবীকে ধন্যবাদ জানিয়ে তাদেরকে এ পুরস্কৃত করেন এবং কর্মসংস্থানের প্রয়োজনীয় ব্যবস্থা করে দেন ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ, পিপিএম (বার)।

স্বাভাবিক জীবনে ফিরে আসা দুই মাদকসেবী হলেন নগরীর গোহাইলকান্দি এলাকার মিয়া হোসেনের পুত্র মোঃ শরিফুল ইসলাম(৩২), ত্রিশাল বাজার এলাকার মতিউর রহমানের পুত্র মোঃ মাহবুবুর রহমান(২৬),

পুলিশ জানায় স্বাভাবিক জীবনে ফিরে আসা দুজন মাদকাসক্ত থাকা অবস্থায়, মাদক নিরাময় কেন্দ্র হইতে সেবা গ্রহন করে বর্তমানে সুস্থ্ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় কোতোয়ালী মডেল থানার পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরন করে ধন্যবাদ জ্ঞাপন সহ মাদকের কু-ফলতা সম্পর্কে আলোচনা ও সুস্থ্য, সুন্দর স্বাভাবিক জীবন যাপনের জন্য সু-পরামর্শ প্রদান করেন অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেন, রেঞ্জ ডিআইজি এবং পুলিশ সুপারের নিদের্শনায় মাদক থেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে আমরা ইতোমধ্যে নানা উদ্যোগ নিয়েছি। এর আগে প্রায় শতাধিক মাদকসেবী ও ব্যবসায়ী আনুষ্ঠানিকভাবে সুস্থ জীবনে ফিরে আসতে আগ্রহ দেখালে তাদেরকেও পুনর্বাসনের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। রেঞ্জ ডিআইজি এবং পুলিশ সুপারের নিদের্শনায় এ উদ‍্যোগ অব‍্যাহত থাকবে বলে জানিয়েছেন।

তিনি জানান, পুনর্বাসনের এই ২জনকে নজরদারিতে রাখতে স্ব-স্ব বিট অফিসারদের দায়িত্ব দেওয়া হয়েছে।এ সময় থানার অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।

এদিকে শাহ কামাল আকন্দের এমন উদ্যোগে মাদক ছেড়ে মাদকসেবীরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে শুরুর করায় উপজেলার সাধারণ মানুষের কাছে ওসি প্রশংসিত হয়ে উঠেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং