1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

ময়মনসিংহের কোতোয়ালী থানা রেঞ্জের শ্রেষ্ঠ হওয়ায় অতিঃ আইজিপি পুরস্কৃত করলেন

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৪০৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

সার্বিক কর্ম মূল্যায়নের জন্য ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানাকে রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসাবে পুরস্কৃত করা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের আওতাধীন পুলিশ কর্মকর্তাদের সাথে বিশেষ অপরাধ পর্যালোচনা ও কল্যাণ সভায় এই পুরস্কার প্রদান করা হয়। অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পুরস্কার প্রদান করেন।

রবিবার ময়মনসিংহ পুলিশ লাইন্সে জুন/২৩ মাসের জন্য আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার গ্রহণ করেন কোতোয়ালী মডেল থানার দায়িত্বশীল ও বিচক্ষধ অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি (সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত আইজিপি) দেবদাস ভট্টাচার্যের সভাপতিত্বে
সভার শুরুতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সমগ্র পরিবারের প্রতি শ্রদ্ধা ও শোক জ্ঞাপন করে এক মিনিট নীরবতা পালন করেন এসময় রেঞ্জের ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা সহ অন্যান্য পুলিশ সুপার এবং পুলিশের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কর্ম মূল্যায়নের ধরন বিবেচনায় গত জুন মাসে কোতোয়ালি মডেল থানা পুলিশ ওয়ারেন্ট নিষ্পত্তি হয়েছে ১৬৯টি, সিডিএমএস এর মাধ্যমে মামলা নিষ্পত্তি ৯৮টি। এছাড়া অপহরণ এবং নিখোজ সংক্রান্ত বিষয়ে ৭ জন ভিকটিমক উদ্ধার করা হয়। একই সাথে ৫টি গুরুত্বপূর্ণ ক্লুল্যাস মামলার রহস্য উদ্ঘাটন এবং দ্রুততম সময়ে জড়িতদের গ্রেফতারের মধ্যদিয়ে দায়িত্বশীল ভুমিকা পালন করেন।

এই সময়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে ময়মনসিংহকে একটি শান্তিময়, বাসযোগ্য, নিরাপদ শহর গড়তে অগ্রনী ভুমিকা পালন করেন। কোতোয়ালি পুলিশ জানায়, গত জুন মাসে পৃথক অভিযান চালিয়ে হেরোইন-৭৬ গ্রাম, ইয়াবা-১৯৭০পিচ, বিদেশী মদ-৭ বোতল, গাঁজা-৪ কেজি ৪০০ গ্রাম, ট্যাপেন্টাডল-৩৭০ পিচ, গাঁজা গাছ-১টি, পিকআপ-২, অটো-৩, মোটরসাইকেল-০২, মোবাইল-৮২ টি উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপারের নির্দেশে অপরাধ ও মাদকমুক্ত নগরী এবং সদর এলাকা গড়তে কাজ করছি। উর্দ্বতন কর্মকর্তা ও থানার সকল পুলিশ সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টার ফলে এই সফলতা এসেছে। এ জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং