1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ময়মনসিংহে তরুনী গণধর্ষণ পূর্বক হত্যার রহস্য উদঘাটন করেছে কোতোয়ালী পুলিশ; গ্রেপ্তার-৩ চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক মন্ডলের এক বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক মন্ডলের বিরুদ্ধে এনআইএ্যাক্ট মামলায় আজ সোমবার এক বছরের কারাদণ্ড নগদ ২৯৭৪৩৭৪ টাকা  জরিমানা রায় প্রদান করেছেন বিজ্ঞ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আাইনজীবি অ্যাডভোকেট মোঃ কামাল উদ্দিন।

জানা যায় ময়মনসিংহের বিজ্ঞ যুগ্ম জেলা দায়রা জজ ও অর্থ ঋণ আদালতে দায়রা মামলা নং ১১৪০/২১ ধারা এনআইএ্যাক্ট ১৩৮ মোকদ্দমার বাদী জালাল উদ্দিন একটি ফ্ল্যাট, গাড়ী পার্কিং এর গ্যারেজ, সার্টার নির্মাণ বাবদ ২৯,৭৪৩৭৪ টাকা নাজমুল হক মন্ডলকে প্রদান করিলে তিনি সমপরিমাণ টাকার চেক প্রদান করেন। বাদী জামাল উদ্দিন যথা সময়ে চেকের টাকা উত্তোলনের চেষ্টা করিলে চেক ডিজঅনার হয়।

এবিষয়ে দীর্ঘ শুনানি স্বাক্ষী প্রমাণ শেষে সোমবার ময়মনসিংহের বিজ্ঞ যুগ্ম জেলা দায়রা জজ ও অর্থ ঋণ আদালতের বিজ্ঞ বিচারক দায়রা মামলা নং ১১৪০/২১ ধারা এনআইএ্যাক্ট ১৩৮ মোকদ্দমায় বিবাদী নাজমুল হক মন্ডলের বিরুদ্ধে এক বছরের সাজাসহ ২৯,৭৪৩৭৪ টাকার জরিমানা রায় প্রদান করেন। আসামি পক্ষের আইনজীবী আদালতের অর্থ পরিষদের নিয়ম অনুসারে আগামী ত্রিশ দিনের মধ্যে টাকা জমাদানে শর্তে আপীল আবেদন করলে আসামি নাজমুল হক মন্ডলের জামিন হয়। স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হক মন্ডলের বিরুদ্ধে রয়েছে একাধিক প্রতারণার মামলা জিডি। বিবাদীর সমন্ধি শেখ মোঃ লুৎফুল কবীর বাদী হয়ে ময়মনসিংহের বিজ্ঞ অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিষ্টেট ১নং আমতলী আদালত মোকদ্দমা নং ১২৬৫/২০ ধারা- ২০১০ সালের রিয়েল এস্টেট উন্নয়ন ও ব্যবস্থাপনা আইনের ২৫/২৬/২৭/৩০ ধারা এবং দঃবিঃ আইনের ৪০৬/৪২০ ধারায় তেরো কোটি টাকার প্রতারণার মামলা চলমান রয়েছে। কোতোয়ালী মডেল থানার জিডি নং ২৭২২ তারিখ ২০/৮/২০২৩ ভূক্ত করে জামাল উদ্দিন বলেন প্রকৃত মালিকের নিকট থেকে একটি ফ্ল্যাট বায়না রেজিস্ট্রেশন করে ক্রয় করার পর বিবাদী নাজমুল হক মন্ডল সেই ফ্ল্যাট অবৈধ ভাবে দখল করে নিয়েছে।

তিনি জানান ক্ষমতাশীন দলের স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হক মন্ডল ক্ষমতার অপব্যবহার করে অর্থ, ভূমি, ফ্ল্যাট দখল প্রতারণা করে আসছে তিনি এর সুষ্ঠু প্রতিকার চান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং