1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র প্রতিহত করে কাজ করতে হবে -ইকরামুল হক টিটু

শিবলী সাদিক খানঃ
  • প্রকাশিত: রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

শিবলী সাদিক খানঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ৩০ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় টাউন হল এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র প্রতিহত করে কাজ করতে হবে, বলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এই দেশের পরাজিত শক্তিরা ঈশ্বার্নিত হয়ে জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যা করার চেষ্টা করছে যাতে করে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করা যায়।

আজকের এই দিনে মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি মহান আল্লাহ পাক জননেত্রী শেখ হাসিনাকে নেক হায়াত দান করেন তিনি যেন বাংলার মানুষকে বেশি বেশি করে সেবা দান করার সুযোগ পান। তিনি আরো বলেন আমরা মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে আগামী প্রতিটি মুহূর্তে প্রতিটি ক্ষণে জননেত্রী শেখ হাসিনার যে লক্ষ্য উদ্দেশ্য বাংলার মানুষ যেন ভালো থাকে ,আমরা ঐক্যবদ্ধভাবে রাজপথে কাজ করে নৌকাকে বিজয়ী করব ইনশাল্লাহ। অনুষ্ঠান পরিচালনা করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোহিত-উর-রহমান শান্ত।

বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সহসভাপতি ফারুক হোসেন, অধ্যাপক গোলাম ফেরদৌস জিলু, এডভোকেট আব্দুর রহমান আল হুসাইন তাজ, কাউন্সিলর তাজুল আলম, হেলালুর রহমান সুরুজ, এবি সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, মুহম্মদ আনোয়ার উল হক রিপন, উপদেষ্টা সদস্য ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট তাজুল ইসলাম খোকন, কাউন্সিলর এসএম নিয়াজ মোর্শেদ,বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, এডভোকেট মাহাবুব আলম, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক সেলিম শেখ কাজল, সদস্য নজরুল ইসলাম,রফিকুল ইসলাম রতন, কাউন্সিলর শফিকুল ইসলাম, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, যুগ্ম আহবায়ক, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট রাশেদা তাহমিনা প্রীতি, মহিলা আওয়ামী যুবলীগের আহবায়ক তামান্না ইয়াসমিন প্রিয়াংকা, মৎস্যজীবি লীগের আহবায়ক আরজু শেখ, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল মিন্টু, তাতী লীগের সভাপতি তাজুল ইসলাম জুয়েল, ছাত্রলীগের সভাপতি আল আমিন, মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনি প্রমুখ। আলোচনাসভা শেষে ৭৭ পাউন্ডের কেক কাটা হয়।আলোচনা সভায় বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিছিল নিয়ে আসেন। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহিত উর রহমান শান্ত মহানগর আওয়ামী লীগের নবগঠিত কমিটির সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন। এর আগে গত ২৮ সেপ্টেম্বর নগরীর শীব বাড়িস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে কোরআন খতম ও বিশেষ মোনাজাত মহানগর আওয়ামী লীগ উদ্যোগে অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিশেষ মোনাজাতে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং