1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে পটুয়াখালীতে দূর্বার তারুণ্য এর ভিন্নধর্মী উদ্যোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৩৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তরুণদের সম্পৃক্ততা নিয়ে আলোচনা সভা “তারুণ্যের উচ্ছ্বাস” শিরোনামে বাংলাদেশের জনপ্রিয় সামাজিক সংগঠন দূর্বার তারুণ্য ফাউন্ডেশন উদ্যোগে এক ভিন্নধর্মী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

শনিবার (১৪ ই অক্টোবর) পটুয়াখালীর দশমিনায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রায় ২ হাজার শিক্ষার্থী ও তরুণদের নিয়ে এই অনুষ্ঠান উদ্বোধন করা হয়। দূর্বার তারুণ্যের চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য জনাব এস এম শাহজাদা। অনুষ্ঠানে মাদক ও গুজব বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়৷

প্রধান অতিথির বক্তব্যে এস এম শাহজাদা বলেন, স্মার্ট বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনসেপ্ট। আমরা সকলে মিলে তার এই স্বপ্নকে বাস্তবায়ন করব। তিনি ডিজিটাল বাংলাদেশ এর স্বপ্নদ্রষ্টা ও তা বাস্তবায়নকারী। স্মার্ট বাংলাদেশ তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে দূর্বার তারুণ্য এর এ ধরনের কার্যক্রমকে স্বাগত জানানোটা আমাদের দায়িত্ব। হাতে স্মার্ট ফোন থাকলেই তিনি স্মার্ট নন। ঔই স্মার্ট ফোন যিনি সঠিকভাবে চালাতে পারেন তিনিই স্মার্ট। স্মার্ট সমাজ গঠনে দরকার স্মার্ট নেতা। আমি স্মার্ট নেতা হতে চাই। আপনাদের সেবায় স্মার্টলি আপনাদের পাশে থাকতে চাই।

মুহাম্মদ আবু আবিদ বলেন, বর্তমানে দেশের অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা হল পটুয়াখালী। এখানকার মানুষের আন্তরিকতায় আমি মুগ্ধ। দেশের ৬৪ জেলায় এই জয়যাত্রা করে স্মার্ট বাংলাদেশকে তৃনমূল পর্যায়ে পৌঁছে দেয়ার চেষ্টা করব। স্মার্ট বাংলাদেশ বাস্তবায়িত হলে পুরো দেশের মানুষ কি পরিমাণ উপকৃত হবে, তা উপলব্ধি করানো প্রয়োজন। স্মার্ট বাংলাদেশে কোন দূর্ণীতি থাকবে না। স্মার্ট বাংলাদেশ এ কোন অবহেলিত মানুষ থাকবে না। এই ম্যাসেজটুকুই আমরা পৌঁছাতে চাই তৃণমূল পর্যায়ে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ আবু আদিল, মেহেদী হাসান রাব্বি, জিহাদুল ইসলাম, কামরুল ইসলামসহ দূর্বার তারুণ্য এর কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং