1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

ময়মনসিংহে পতিতা সর্দারনী কোটিপতি লাভলী বেগমের বিরুদ্ধে আখি আক্তারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১০৬১ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
ময়মনসিংহের পতিতা পল্লীর যৌনকর্মীদের নিয়ে একটি সংগঠনের স্বঘোষিত সভাপতি পতিতা সর্দারনী লাভলী বেগম (৪৮) একাধিক ভারুয়া স্বামী পরিবর্তনকারী সুবিধা ভোগী গত ২৩ বছরে এ নারী অবৈধ মদ ক্রয়বিক্রয়, অপ্রাপ্তবয়স্ক কিশোরী নারী বেচাকেনা করে যৌনকর্মীর কাজে লাগিয়ে নেত্রকোনা, ময়মনসিংহে একাধিক বাড়ি, একাধিক গাড়ি, বাস, মাইক্রোবাস এর মালিক বনে গেছেন।
অভিযোগকারী আখি আক্তার মঙ্গলবার রাতে ট্রাংক পট্রি রোডে পুলিশ ফাড়ীর নিকটে এসে জানান পতিতা পল্লীতে যৌনকর্মীদের কেনাবেচার অর্থ লগ্নিকারী লাভলী নিজেও জানে না সে কত টাকার মালিক বনে গেছে এমন বড়াই করে জানান দেয়, অর্ধকোটি টাকা পতিতা পল্লীতেই সুদে খাটাচ্ছেন এবং পতিতা পল্লীতে প্রতিমাসে ৫ লক্ষ টাকা নগদ আয় করছেন পতিতা লাভলী! গাড়ি বাড়ী বিত্তবৈভব হওয়ার কারণে অনেক উচুঁ শ্রেণীর লোকজনের যাতায়াত রয়েছে তার গোপন অট্টালিকায়, অপ্রাপ্তবয়স্ক কিশোরী নারী রয়েছে অসংখ্য, যাদেরকে দিয়ে মনোরঞ্জনের কাজটি করেন।
পতিতা সর্দারনী লাভলীর অত্যাচার নির্যাতনের শিকার হয়ে অনেক পতিতা যৌনকর্মী এ পল্লী থেকে বিতারিত হয়েছেন। আখি আক্তারের দীর্ঘ ১২ বছরে জমানো ১২ লক্ষ টাকা আত্মসাত করার জন্য দুটি সাদা ষ্ট্যম্পে স্বাক্ষর নিয়ে মারপিট করে পতিতা পল্লী থেকে বের করে দেয়। আখি থানা পুলিশে অভিযোগ করেছে। কিন্তু পতিতা লাভলীর দম্ভোক্তি “থানা পুলিশ, গুন্ডা, মাস্তান তার কেনা গোলাম”, কেউ কিচ্ছু করতে পারবে না”, বরং “সে চাইলে মামলা হামলা গায়েব করে দিতে পারে”, এমন কথা শুনে কে না ভয় পায়?
পতিতা লাভলীর তত্বাবধানে অবৈধ মদ বিক্রি, চড়া মূল্যে সুদের ব্যবসা, অপ্রাপ্তবয়স্ক এক-ডজন কিশোরী দিয়ে দেহ ব্যবসা, রাতারাতি কোটিপতি হয়ে যাওয়া এ সকল বিষয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার ফলেই পতিতাবৃত্তি পেশার ঐ নারী এমন দম্ভোক্তি! আশ্চর্য হওয়ার কিছু নাই। প্রশাসনের কর্তাব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ করছে সচেতন নগরবাসী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং