1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী পুলিশ  ময়মনসিংহে তরুনী গণধর্ষণ পূর্বক হত্যার রহস্য উদঘাটন করেছে কোতোয়ালী পুলিশ; গ্রেপ্তার-৩ চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা

ময়মনসিংহের ডিবির অভিযানে গফরগাঁওয়ের কুখ্যাত খুনি সাজাপ্রাপ্ত হবি অস্ত্র গুলি সহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৬২৭ বার পড়া হয়েছে

জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর অভিযানে ০১টি রিভলবার, ০১টি একনালা বন্দুক, রিভলবারের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজসহ ১০(দশ) বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কুখ্যাত হবিকে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহ জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে প্রতিনিয়ত চেকপোষ্ট পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ১৪ জানুয়ারী ২০২৪ তারিখ বিকাল ৪.৪০ ঘটিকায় অফিসার-ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নেতৃত্বে এসআই(নিঃ) রেজাউল আমীন বর্ষন, এসআই(নিঃ) আলমগীর কবীর, এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় ফোর্সসহ পাগলা থানাধীন খুরশিদ মহল ব্রীজের পশ্চিম পার্শ্বে টোল বক্স এর সামনে চেকপোষ্ট পরিচালনাকালে সন্দেহজনক একজন ব্যক্তিকে বিধি মোতাবেক দেহ তল্লাশীকালে তার হেফাজত হতে ০১টি রিভলবার, ০১টি একনালা বন্দুক, রিভলবারের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ধৃত আসামীর নাম মোঃ হাবিবুর রহমান হবি (৪৮), পিতা মৃত সোলাইমান শেখ, মাতা মৃত রূপা বানু, সাং বিরুই, ইউপি-দত্তের বাজার, থানা পাগলা, জেলা ময়মনসিংহ। তাকে জিজ্ঞাসাবাদে জানায় যে, (১) ফরিদ(৩২), পিতা- আফাজ মুন্সী, সাং- দত্তের বাজার বিরই, (২) জাহাঙ্গীর মেম্বার (৩৪), পিতাÑ হামুর, সাং- দুতিরিশকল, (৩) আলাল সান(৪০), সাং- লামকানিয়া এবং (৪) সোহেল (৪০), সর্ব থানা- পাগলা, জেলা- ময়মনসিংহ গন এর নির্দেশে ০২ (দুই) লক্ষ টাকার চুক্তিতে উল্লেখিত ফরিদ, পিতা- আফাজ মুন্সীর কাছ থেকে অগ্রিম বাবদ ৫০ (পঞ্চাশ) হাজার টাকা গ্রহন করে গত ১০/১/২০২৪ খ্রিঃ তারিখ রাত অনুমান ০৩.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার পাগলা থানার বিরুই গ্রামের মোঃ জালাল উদ্দিন, সাধারন সম্পাদক, দত্তের বাজার ইউনিয়ন আওয়ামীলীগ এর ছেলে লিটন মিয়াকে পূর্বপরিকল্পিতভাবে একনালা বন্দুক দ্বারা কৌশলে গুলি করে রাতের আধারেই পালিয়ে যায়। উল্লেখিত ঘটনায় ভিকটিমের পিতা মোঃ জালাল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে পাগলা থানায় একটি মামলা দায়ের করেছিলেন। অত্র আসামীর জবানবন্দীর ভিত্তিতে ইতোমধ্যে ফরিদ (৩২), পিতা- আফাজ মুন্সী, সাং- দত্তের বাজার বিরই, থানা- পাগলা, জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয়ভাবে জানা যায় যে, ফরিদ,জাহাঙ্গীর মেম্বার,আলাল সান এবং সোহেল স্থানীয় বিএনপির রাজনীতির সাথে জড়িত। অত্র হত্যার চেষ্টার ঘটনার পেছনে কোন রাজনৈতিক কিংবা এলাকার আধিপত্য বিস্তার বা অন্য কোন মোটিভ আছে কিনা তা উদঘাটন করার লক্ষ্যে ধৃত আসামীদ্বয়কে পুলিশি  জিজ্ঞাসাবাদসহ অন্যান্য কার্যক্রম অব্যাহত আছে বলে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাছুম আহমদ ভূঞা জানিয়েছেন।

ধৃত আসামী মোঃ হাবিবুর রহমান হবির বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ০৩টি মামলা রয়েছে। তিনি খুনসহ ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। উক্ত আসামী দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রুজুকৃত মামলাসমুহঃ
১। গফরগাঁও থানার মামলা নং- ০৪(৯)০৩, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড।
২। পাগলা থানার মামলা নং- ০১(৮)১৩, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড।
৩। পাগলা থানার মামলা নং- ০২(৮)১৩ ধারা- ১৯, ১৮৭৮ সালের অস্ত্র আইন।
উদ্ধারকৃত রিভলবার, একনালা বন্দুক, রিভলবারের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজ উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে গ্রেপ্তারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং