1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে মাদকসহ বিভিন্ন অপারাধে গ্রেফতার-১৫ 

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে  ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে  কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৫ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই পলাশ কুমার রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ  অন্যান্যদের সহায়তায় মাদক মামলার আসামী মোঃ মোকশেদ আলী একশত বোতল নেশা দ্রব্য হিসেবে ব্যবহত ফেনসিডিল সহ গ্রেফতার করে।

এসআই মনিতোষ মজুমদার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কোতোয়ালী মডেল থানা এলাকা থেকে মাদক মামলার আসামী মোঃ অলি মিয়া, মোঃ জহিরুল ইসলামকে ৫০ পিস ইয়াবা সহ, এসআই মতিউর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ পারভেজ।

এএসআই নূরে আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ মিলন, তাইজুল ইসলাম, সাইদুল ইসলাম, এসআই টিটু সরকার সঙ্গীয় ফোর্স সহ উজান ঘাগড়া এলাকা থেকে অপহরন মামলার আসামী মোঃ হাসিবুল হাসিব জিসান, এসআই টিটু সরকার সঙ্গীয় ফোর্স সহ নিয়মিত মামলার আসামী মোঃ শাকিল আলী, এসআই আলী আকরব সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ র‍্যাব-১৪ এর সহায়তায় মাদক মামলার আসামী মোঃ রাশিদুল আলম ওরফে রাসেলকে ৩শত  পিস  নেশাজাতীয় ইনজেকশনসহ গ্রেফতার করে।

এসআই আশরাফুল আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ র‍্যাান ১৪ এর সহায়তায় মাদক মামলার আসামী মোঃ খালেদ ওরফে হৃদয়, ইসমাইল হোসেনকে ৩০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করে।

এছাড়া এসআই আনোয়ার হোসেন, মনিতোষ মজুমদার, এএসআই আল আমিন পৃথকভাবে পরোয়ানা ভুক্ত আরো তিন পলাতক আসামিকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ শুভ, জাবেদ পারভেজ শুভ, মোঃ সুমন মিয়া। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং