1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ময়মনসিংহে তরুনী গণধর্ষণ পূর্বক হত্যার রহস্য উদঘাটন করেছে কোতোয়ালী পুলিশ; গ্রেপ্তার-৩ চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ

ঝিনাইগাতীতে সুদখোরের ভিডিও প্রচার করায় ৫ সাংবাদিক সহ ১ নারীর নামে চাঁদাবাজির অভিযোগ

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৬৬ বার পড়া হয়েছে

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতী সদরের চম্পা মল্লিক নামে এক নির্যাতিত নারির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার অভিযোগে ৫ সাংবাদিক সহ ওই নারিকে ১ নং আসামী করে থানায় একটি চাঁদাবাজির অভিযোগ দায়ের করেছে মহিউদ্দিন মোল্লা বাবুল নামে জৈনক সুদারু।

২৪ মার্চ রবিবার দুপুরে এই মিথ্যা অভিযোগ দায়ের করে। অভিযুক্তরা হলেন,দাদন গ্রহীতা চম্পা মল্লিক,দৈনিক গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি দুদু মল্লিক,নিউন্যাশন পত্রিকার জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম,দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি হারুন অর রশিদ দুদু,দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি জিয়াউল হক এবং গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু হেলাল।

নির্যাতিত নারী চম্পা মল্লিক ও তার পরিবার সুত্রে জানা গেছে,ঝিনাইগাতী বাজারে সুদারু হিসেবে খ্যাত জৈনক বাবুল মোল্লার কাছ থেকে ২০১৩ সালে গহনা বন্ধক রেখে মাসিক ১৫ হাজার টাকা লাভে ১ লক্ষ ৫০ হাজার টাকা দাদন গ্রহন করে। দাদন গ্রহনের পর থেকে নিয়মিত ৩ বছর মাসিক ১৫ হাজার টাকা করে বাবুল মোল্লাকে চম্পা মল্লিক লাভ প্রদান করে। এরপর ২০১৭ সালে চম্পা মল্লিক বাবুল মোল্লাকে আসল ১ লক্ষ ৫০ হাজার টাকা ফেরত দেয়। কিন্তু বাধঁসাজে লাভের কিছু টাকা নিয়ে।এই লাভের টাকার জন্যে প্রায় সময়েই বাবুল মোল্লা চম্পা মল্লিকের বাড়ীতে গিয়ে লাভের টাকা চেয়ে হুমকি-ধামকি সহ নানা অশালিন গালাগাল করে। সেইসাথে চম্পা মল্লিককের বসতবাড়ীতে তালা মেরে বাড়ী দখলের হুমকি প্রদান করে বাবুল মোল্লা।তার এইসব অত্যাচর সইতে না পেরে চম্পা মল্লিক স্থানীয় সাংবাদিকদের তার নিজ বাসায় ডেকে নিয়ে একটি ভিডিও সাক্ষাতকার প্রদান করে। এই ভিডিও’র পরিপ্রেক্ষিতে মহিউদ্দিন মোল্লা বাবুলের সাক্ষাতকারের জন্যে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের কোন প্রশ্নের জবাব না দিয়ে ফোন কেটে দেয়। পরে ওই ভিডিও সাক্ষাৎকারটি সাংবাদিকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার পর সুদখোর মহিউদ্দিন মোল্লা বাবুল সাংবাদিকদের উপর ক্ষেপে গিয়ে উল্টো তাদের নামে থানায় মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে ওই সাংবাদিকরা জানান, মহিউদ্দিন মোল্লা বাবুল একজন বড় মাপের সুদারু। তার অপকর্ম ডাকতেই সাংবাদিকদের নামে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে। যাহা সম্পুর্ণ মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন। ৫ সাংবাদিক ও ১ নারির নামে চাঁদাবাজির একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বছির আহমেদ বাদল জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং