1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

কোলন ক্যান্সারে আক্রান্ত গণমাধ্যম কর্মী দীপক চন্দ দে ইউনিভার্সেল হাসপাতালে চিকিৎসাধীন

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

কোলন ক্যান্সারে আক্রান্ত গণমাধ্যম কর্মী দীপক চন্দ দে ইউনিভার্সেল হাসপাতাল ব্রাম্মপল্লী চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সকাল ১১ টায় ১১ নং স্টেশন রোডস্থ রিয়াজ স্কয়ার জয় বার্তা অফিসে আমরা গণমাধ্যম কর্মীগন সহকর্মীর প্রাণ বাচাঁতে সুচিকিৎসার জন্য আলোচনায় মিলিত হই। চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য সকলেই গুরুত্বপূর্ন পরামর্শ প্রদান করেন এবং যে যার অবস্থান থেকে সহায়তার হাত প্রসারিত করেন। আলোচনায় প্রত্যেকের সুভাকাঙ্খী সুভানুধ্যায়ীদের আর্থিক সহযোগিতার আহবান জানানো হয়।

ইতিমধ্যে আমরা উপস্থিত গণমাধ্যম কর্মীগণ চিকিৎসা ব্যায় নির্বাহের জন্য আর্থিক অনুদান হস্থান্তর শুরু করেছি। যারা সহযোগিতা করতে আগ্রহী নিজ উদ্যোগে যোগাযোগ সমন্বয় করার অনুরোধ করা হয়।

সেবার মানুষিকতায় ব্রত একজন গণমাধ্যম কর্মী দীপক চন্দ্র দে কোলন ক্যান্সারে আক্রান্ত ব্যাক্তিকে চিকিৎসার জন্য আর্থিক মানবিক সহায়তায় এগিয়ে আসুন।

যোগাযোগ ও ব্যাংক একাউন্ট, রোগীর ব্যক্তিগত বিকাশ নান্বার নিন্মরূপঃ

DIPOK CHANDRA DEY
Bank account number -1561570046291
Dutch-Bangla Bank Limited ,8 & 12 Gkmc Saha Road,Choto Bazar Mymensingh -2200
Bkash/ Nagad- 01712227275

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং