1. info@www.dailynewsbmuj.com : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
চট্টগ্রামে প্রতারক চক্রের হাতে সাংবাদিক অপহরণ; মুক্তিপণ আদায় করে ৩০ ঘন্টা পর মুক্তি সেনাপ্রধানের নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ময়মনসিংহের চরকালিবাড়িতে আলতাব হত্যাকান্ডের মুলহোতা রাসেল অস্ত্রসহ গ্রেফতার কােতায়ালী পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধ ও পরোয়ানাভুক্ত সহ গ্রেফতার-১০ ত্রিশালে ট্রিপল মার্ডারের মূল হত্যাকারী গ্রেফতার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান পেট্রোল পাম্পে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়ন করতে ময়মনসিংহে মালিকদের সাথে মতবিনিময় সভা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচনে ভোটারদের মধ্যে চলছে জয় পরাজয়ের হিসাব নিকাশ কিশোরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার নেপথ্যে পাসপোর্ট অফিসের কর্তা

ময়মনসিংহের ফুলপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হত্যা; গ্রেপ্তার-৩

শিবলী সাদিক খানঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

শিবলী সাদিক খানঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দিনের বেলায় প্রকাশ্যে হত্যা করা হয়েছে। নিহতের নাম সাজ্জাত হোসেন কামাল (৫৫)। তিনি ধোবাউড়া উপজেলার গোয়তলা রগুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। প্রতিপক্ষের সঙ্গে পারিবারিক কলহের জেরে শুক্রবার (১৭ মে) সকালে ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের পুরান নগর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

সূত্রে জানা যায়, গত কয়েক দিন জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাচা আবুল খায়ের ও চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল। প্রচণ্ড তাপপ্রবাহে ফসলের জমির ক্ষতি হওয়ায় শুক্রবার সকালে সেচ পাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি জমিতে নেওয়ার ব্যবস্থা করেন ঐ শিক্ষক। এ সময় ভাতিজা ও ভাইয়ের স্ত্রী এসে বাধা দেন। কথা-কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষকের গায়ে প্রচণ্ড আঘাত করেন ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা। এতে ঐ শিক্ষক মাটিতে লুটিয়ে পড়লে তাঁর বুকের ওপরও চড়ে আঘাত করা হয়। একপর্যায়ে ওই শিক্ষকের গলা টিপে ধরা হয়। অবস্থা বেগতিক দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা ছালাম ফকির বাদী হয়ে সাতজনসহ অজ্ঞাত নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছেন। নিহত কামাল হোসেন এক সন্তানের জনক ছিলেন। ফুলপুর থানার পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- জাকারিয়া (৩৫), মহিবুল্লাহ (১৮) ও তার মা (৫০)। স্থানীয় লোকজন জনায় এরা তিনজন এ হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত।

ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, সার্কেল এএসপি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত শিক্ষকের মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং